দেশজুড়ে

গংগাচড়া ফ্রি ব্লাড টেষ্ট ক্যাম্পেইন অনুষ্ঠিত

By MD KAYEAS AHMED

August 15, 2022

 

“ভয় এর চেয়ে জীবন বড় রক্তদানে সাহস করো“এ স্লোগানকে সামনে রেখে রংপুরের গংগাচড়ায় ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

ব্লাড ফর গংগাছড়া” নামে সামাজিক সংগঠনের উদ্যোগে রবিবার গংগাচড়া সিনিয়র আলিম মাদ্রাসা প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।  সংগঠনটি সম্পূর্ণ অরাজনৈতিক। এ সময় বিনামূল্যে সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত তিন শতাধিক মানুষের ব্লাড গ্রুপ নির্ণয় করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি মোঃনাহিদ মিয়া, সংগঠনটির সাধারণ সম্পাদকঃসোহানুর রহমান সোহান এবং সহ-সভাপতি আবু সাইদ, এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনটির শিক্ষা বিষয়ক সম্পাদক কানিজ ফাতেমা কস্তুরি, আইন বিষয়ক সম্পাদক রোখসানা আক্তার তুলি, প্রচার প্রকাশনা বিষয়ক সম্পাদক সেতু আক্তার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক তাহারিমা আক্তার এবং তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রতন চন্দ্র রায় ও কার্যকরী সদস্যগন।

সংগঠনটির প্রতিষ্ঠাতা ও পরিচালক মোঃতহিদুল ইসলাম (তনু) বলেন – আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য হলো অসহায় মানুষদের জন্য সর্বদাই সেবাই নিজেকে নিয়োজিত রাখা এবং সামনের দিনগুলোতে এভাবে সবাইকে সংগঠনটির পাশে থেকে সংগঠনটিকে এগিয়ে নেওয়ার জন্য আহবান করা হলো।