ময়মনসিংহ

ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হলেন কলমাকান্দার তানভীর।

By MD KAYEAS AHMED

September 06, 2022

নেত্রকোণা জেলার (কলমাকান্দা উপজেলা) লেঙ্গুড়ার কৃতি সন্তান -কে কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের অর্ন্তগত কিশোরগঞ্জ পলিটেকনিক্যাল ইন্সটিটিউট শাখা ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত করায় জাতির জনকের সুযোগ্য কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা-কে এবং বাংলাদেশ ছাত্রলীগ এর সংগ্রামী সভাপতি আল নাহিয়াল খান জয় এবং বিপ্লবী সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্য ও বাংলাদেশ ছাত্রলীগ কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন মোল্লা সুমন -এবং বিপ্লবী সাধারন সম্পাদক মুহাম্মদ ফয়েজ উমান খান -কে প্রানঢালা শুভেচ্ছা ও মুজিবীয় অভিনন্দন জানিয়েছেন তার পরিবার ।

বাংলাদেশ ছাত্রলীগ কিশোরগঞ্জ জেলার অন্তর্গত কিশোরগঞ্জ পলিটেকনিক্যাল ইন্সটিটিউট শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন ও সাধারণ সম্পাদক মোঃ ফয়েজ উমান খান এর সুপারিশক্রমে ৫ই য়ে সেপ্টেম্বর সোমবার এ কমিটির অনুমোদন দেন।

এতে কিশোরগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত গোড়াগাও গ্রামের তাজুল ইসলামের ছেলে তানভীরুল ইসলাম (তানভীর) ৫নং লেংগুড়া ইউনিয়নের ৬ বার নির্বাচিত ও দেশের স্বাধীনতা পরবর্তী সময়ে ছাত্রাবস্থায় নির্বাচিত সর্বপ্রথম প্রতিষ্ঠাতা এবং সর্বকনিষ্ঠ কুমার চেয়ারম্যান লেংগুড়া ইউনিয়নের সিংহ পুরুষ, কিংবদন্তি বর্ষীয়ান রাজনীতিবিদ কলমাকান্দা উপজেলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা, জনাব আবুতাহের চেয়ারম্যান সাহেবের এবং ইউপি নির্বাচন-২০২১ এ ৫নং লেংগুড়া ইউনিয়ন পরিষদ এর বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার চেয়ারম্যান প্রার্থী জনাব রফিকুল ইসলাম (গোলাপ) সাহেবের ভাতিজা।

তানভীরুল ইসলাম তানভীর স্কুল জীবন থেকে কর্মদক্ষতার দূরদর্শিতার মধ্য দিয়ে বেড়ে ওঠা এক ছাত্রলীগের কর্মী। আওয়ামী পরিবার থেকেই বেড়ে উঠেছেন। স্কুলজীবন থেকে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে তিনি সম্পৃক্ত। ছাত্রলীগের একজন কর্মী থেকে তিনি আজ কিশোরগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের সহ-সভাপতি। এ নিয়ে তার অনুভূতির কথা জানতে চাইলে তিনি বলেন, আমি সহ-সভাপতি হয়েছি সেটা বড় কথা নয়, আমি ছাত্রলীগের জন্য কি দিতে পেরেছি সেটা বড় কথা। আমি ছাত্রলীগের জন্য কাজ করে যাচ্ছি এবং যাব। পদ-পদবি দায়িত্বমাত্র। ভবিষ্যতেও আমি ছাত্রলীগের একজন নিবেদিত কর্মী হিসেবে কাজ করে যেতে চাই।

এদিকে তানভীরুল ইসলাম তানভীর সহ-সভাপতি নির্বাচিত করায় নেত্রকোনার কলমাকান্দা থানায় নিজ এলাকায় মিষ্টি বিতরণ করেন তার পরিবার । এ ছাড়াও সোমবার থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাকে অভিনন্দন জানাতে শুরু করে শত শত নেতাকর্মী।