সারাদেশ

বৃদ্ধকে রগকেটে নিয়ে গেল শেষ সম্বল গরু বিক্রির টাকা

  Mahabub Alam ১৬ মার্চ ২০২৩ , সময় : ১২:৪৬ মিনিট অনলাইন সংস্করণ

বৃদ্ধকে রগকেটে নিয়ে গেল শেষ সম্বল গরু বিক্রির টাকা

স্টাফ রিপোর্টার

নেত্রকোণা’র কেন্দুয়া উপজেলার আশুজিয়া ইউনিয়নের রামপুর দূর্গাশ্রম গ্রামের একদল দূর্বিত্ত অসহায় দরিদ্র দিনমজুর মহিমউদ্দিন’র হাতের রগ কেটে নিয়ে গেল সাথে থাকা শেষ সম্বল গরু বিক্রির আশি হাজার টাকা।

মহিম উদ্দিন কেন্দুয়া উপজেলার আশুজিয়া ইউনিয়নের রামপুর দূর্গাশ্রম গ্রামের একজন অসহায় দরিদ্র দিনমজুর। একই গ্রামের সন্ত্রাসী চরিত্রহীন ও লম্পট নূর মিয়া(৫০),কথিত শিবির কর্মী জুয়েল মিয়া(৩০),ইয়াবা, মাদক,গাজা ব্যাবসায়ী, চোর,ঝান্টু মিয়া(৩০),ও মদনপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড বিএন পির সভাপতি চন্দনকান্দি গ্রামের বাসিন্দা হাবিব(৩৫) মিয়াগণ মহিম উদ্দিনের ভিটাবাড়ি দখলের জন্য তার উপর প্রায় সময়ই অত্যাচার করতঃ এমনকি বার বার হত্যার হুমকিও দিতো। এই জন্য অসহায় মহিউদ্দিন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কোর্টে সাত ধারা মামলা করেন, মামলা নং৫৫১/২২(১৪-০২-২৩) ।প্রাণ রক্ষার দায়ে ভুক্তভোগী মহিম উদ্দিন নিজ বসতভিটা ছেড়ে শশুর বাড়ি আশুজিয়া ইউনিয়নের ভগবতিপুর গ্রামে আশ্রয় নেন।কিন্তু তাতেও শেষ রক্ষা হয়নি তার।

বিগত ০৪-০৩-২০২৩ ইং( শনিবার) ভুক্তভোগী তার শেষ সম্বল গরু বিক্রি
করে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দিলে আজিজুলের বাড়ির পাশে মেহগনি বাগানে ওৎ পেতে থাকা উপরোক্ত সন্ত্রাসী কর্মকান্ডে অবিজ্ঞ সন্ত্রাসীরা অসহায় দরিদ্র বৃদ্ধ মহিম উদ্দিনকে গতিরোধ করে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক ভাবে জখম করে।

এসময় ভুক্তভোগী হাত দিয়ে ফেরানোর চেষ্টা করলে তার ডান হাতের কব্জির রগ ও হাঁড় কেটে যায়।স্থানীয় লোকজন টেরপেয়ে মহিম উদ্দিনকে উদ্ধার করেন এবং অজ্ঞান অবস্থায় নেত্রকোণা সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

এ ঘটনায় মহিম উদ্দিনের স্ত্রী রোকেয়া খাতুন (৪৫)বাদী হয়ে ১৪মার্চ২০২৩ ইং তারিখে কেন্দুয়া থানায় মামলা দায়ের করেন যার মামলা নং ৬৮১(৩)/১।

Facebook Comments Box