দেশজুড়ে

জেলার শ্রেষ্ঠশ্রেণী শিক্ষক হিসেবে পুরষ্কার পেলেন আমিনুল ইসলাম

  MD KAYEAS AHMED ৭ আগস্ট ২০২২ , সময় : ৫:৫২ মিনিট অনলাইন সংস্করণ

নিজস্ব প্রতিনিধি :-

জাতীয় শিক্ষা সপ্তাহ ও বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ২০২২ য়ে নেত্রকোণা জেলার ৮৮ টি মাদরাসার সমন্বয়ে অনুষ্ঠিত প্রতিযোগিতায় জেলার শেষ্ঠ শ্রেণী শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছেন কলমাকান্দার উপজেলার নাজিরপুর ইউনিয়নের রহিমপুর এম ডি এস দাখিল মাদরাসার সহকারী শিক্ষক(গণিত) আমিনুল ইসলাম বাবুল। তার হাতে ক্রেস্ট ও কৃতিত্বের সনদ তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক মনির হোসেন।

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ উপলক্ষে জেলা পর্যায়ে ৭ই আগষ্ট (রোববার) সকালে জেলা প্রশাসক হলরুমে জেলা শিক্ষা অফিসারের আয়োজনে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, জেলা শিক্ষা অফিসার মো. আব্দুল গফুর উপস্থিত ছিলেন।

আমিনুল ইসলাম বাবুল দূর্গাপুর পৌর শহরের বাগিচাপাড়া এলাকার মিরাস উদ্দীনের ছেলে, তিনি ২০০২ সালে এসএসসি, ২০০৫ সালে এইচ এস সি, ২০০৯ সালে বি. এস সি এবং ও২০১২ সালে বি. এড পাশ করেন।

আমিনুল ইসলাম বাবুল শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক নির্বাচিত হওয়ায় রহিমপুর এম. ডি. এস দাখিল মাদ্রাসার সকল শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা অভিনন্দন জানিয়েছেন। পাশাপাশি এই সম্মাননা অর্জনে এবং শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক নির্বাচিত করায় মাদ্রাসা কর্তৃপক্ষ ও শিক্ষা বিভাগের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন আমিনুল ইসলাম বাবুল।

Facebook Comments Box

আরও খবর:

Sponsered content