বাংলাদেশ পুলিশ

চাঞ্চল্যকর রাজীব হত্যার মূলহোতাসহ চারজনকে আটক করল পিবিআই

  Mahabub Alam ১ নভেম্বর ২০২২ , সময় : ১০:২৯ মিনিট অনলাইন সংস্করণ

নূরুল হুদাঃ ক্রাইম রিপোর্টার

আজ ১ নভেম্বর ও গতকাল ৩১অক্টোবর পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন( পিবিআই) এর শ্বাসরুদ্ধকর অভিযানে গ্রেফতার করা হয় রাজীব হত্যার প্রধান আসামি পেশাদার খুনি দেলোয়ার (দিলু) ও মাহবুব কে।ইতিপূর্বে গ্রেফতারকৃত দুইজন হলেন যতন মিয়া ও সিরাজুল।

নেত্রকোণা জেলার মোহনগঞ্জ থানার চাঞ্চল্যকর রাজীব হত্যা মামলার রহস্য উদঘাটন এবং মূলহোতাসহ ০৪জনেক গ্রেফতার করল পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই), নেত্রকোণা।

মামলাটির তদন্ত করেন নেত্রকোণা পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই) ইউনিট এর চৌকস কর্মকর্তা পুলিশ পরিদর্শক মোহাম্মদ জাকির হোসেন।

উক্ত মামলার ঘটনার সাথে প্রত্যক্ষভাবে জড়িতরা হলো দেলোয়ার হােসেন দিলু (৩৭), মিজানুর রহমান (২৫), মোঃ মাহবুব (২১), আবুল হােসেন (৩০), আনোয়ার হােসেন (৩৫), মোঃ যতন মিয়া (৪২), সর্ব সাং-
হাটনাইয়া, থানা-মোহনগঞ্জ, জেলা-নেত্রেকাণা, শুক্কুর (৩৫), সাং-অজ্ঞাত, থানা-
কমলাকান্দা, জেলা-নেত্রেকাণা, সিরাজুল, সাং-নলদীঘি (পূর্বপাড়া), থানা-
তারাকান্দা, জেলা-ময়মনিসংহ ।

আসামিদের মধ্যে দেলোয়ার (দিলু) কে ঢাকা থেকে মাহবুব এবং যতনকে হাটনাইয়া মোহনগঞ্জ থেকে এবং সিরাজুলকে তারাকান্দা থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গত ০৭/০৫/২০২১ ইং তারিখে সকাল ০৫:৩০ ঘটিকায় জৈনেক শেখ ইসলাম এর ভিটায় মোহনগঞ্জে অবস্থিত পুকুর থেকে রেজাউল করিম রাজীব (২২) এর
লাশ উদ্ধার করে মোহনগঞ্জ থানা পুিলশ।

এ বিষয়ে ০৯/০৫/২০২১ ইং তারিখে
রাজীবের বাবা মোঃ বাচ্চু মিয়া
মোহনগঞ্জ থানায় সন্দেহজনক ১২ জনকে হত্যা মামলা আসামী করে মামলা দায়ের কেরন।

মোহনগঞ্জ থানার মামলা নং-০৪ তারিখ-০৯/০৫/২০২১ খ্রীঃ।
মামলাটি প্রথমে মোহনগঞ্জ থানা পুিলশ তদন্ত করে এবং পরবর্তীতে পিবিআই
হেডেকোয়ার্টার্সের মাধ্যেম ১৭/০৫/২০২১ তারিখে পিবিআই, নেত্রকোণা জেলা তদন্তভার গ্রহণ করে।

অতিরিক্ত আইজিপি বনজ কুমার মজুমদার বিপিএম(বার), পিপিএম এর সঠিক তত্ত্বাবধান ও দিকনির্দেশনায় পিবিআই, নেত্রকোণা জেলার ইউনিট ইনচার্জ অতিরিক্ত পুিলশ সুপার মোঃ শাহীনুর কবির এর সার্বিক সহযোগীতায় ও তত্ত্বাবধানে তদন্তকারী কর্মকর্তা পুিলশ পরিদর্শক মোহাম্মদ জাকির হোসেন মামলাটি তদন্ত করেন বলে জানান ক্ষুদ তদন্তকর্মকর্তা জাকির হোসেন নিজেই।

পুলিশ পরিদর্শক মোহাম্মদ জাকির হোসেন ‘নেত্রকোনা লাইভ’কে বলেন, আসামিদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তারা হত্যার কথা স্বীকার করে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার শাহীনুর কবির বলেন, এটি একটি চাঞ্চল্যকর ও ঘৃণ্য হত্যাকান্ড ছিল।আসামিগণকে আদালতে সোপর্দ করা হয়েছে এবং তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

Facebook Comments Box

আরও খবর:

Sponsered content