অর্থনীতি

দুর্গাপুরে অগ্নিকাণ্ডে ইলেকট্রনিক্স দোকান পুড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি

  MD KAYEAS AHMED ১ এপ্রিল ২০২২ , সময় : ২:৪৮ মিনিট অনলাইন সংস্করণ

Netrakona Live

আল নোমান শান্ত,
দুর্গাপুর প্রতিনিধি

নেত্রকোনার দুর্গাপুর পৌর শহরের উকিলপাড়া এলাকায় অগ্নিকাণ্ডে একটি ইলেকট্রনিক্স দোকান ও গোডাউন আগুনে পুড়ে গেছে।
দোকান থাকা সমস্ত মালামাল ক্ষয়ক্ষতির পরিমান অনুমানিক প্রায় ২৫ লক্ষ টাকা বলে জানান দোকান মালিক।

শুক্রবার (১ এপ্রিল) সাড়ে ৫টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে কয়েকজন রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় দেখতে পায় শরিফ ইলেকট্রনিক ও সার্ভিস সেন্টার দোকানের ভিতর আগুন জ্বলছে।

মানসিক ভারসাম্যহীন খারিদুলের চিকিৎসার ব্যাবস্থা করেন নেত্রকোণা জেলা প্রশাসক

মুহুর্তের মধ্যে আগুন চারিদিকে ছড়িয়ে যায় এবং পাশ্ববর্তী পান্ডু সাহার ইলেকট্রনিক্সের গোডাউনে লেগে যায়। তাদের চিৎকারে স্থানীয়রা এসে ফায়ার সার্ভিসকে খবর দিলে পরে ঘটনাস্থলে ফায়ারসার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

 

ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন:

 

ইলেকট্রনিক্স ব্যবসায়ী সমশের আলী বলেন, দোকানের পিছনেই আমার বাসা হঠাৎ দোকানের সামনে লোকজনের চিৎকারে আমি ঘুম থেকে উঠে ঘর থেকে বের হয়ে দেখতে পায় আমার দোকানের ভিতর আগুন জ্বলছে।

পরে স্থানীয়দের অনেক চেষ্টায় ও ফায়ার সার্ভিসের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আসে। কিন্তু ততক্ষণে আমার দোকানের সবকিছু পুড়ে ছাই হয়ে যায়।

সামনে ঈদ এ জন্য দোকানে অনেক গুলো নতুন এলইডি টিভি সহ আরও নানান মালামাল আনা হয়েছিলো। সব মিলিয়ে আমার প্রায় ১২-১৩ লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে।

এবং পাশেই পান্ডুসাহার ইলেকট্রনিক্স গোডাউনে আগুন লেগে বেশিরভাগ ইলেকট্রিক্স মালামাল পুড়ে গেছে।

ময়মনসিংহ মহানগর ছাত্রদলের অধীনস্থ সাংগঠনিক উত্তর থানার ৩টি ওয়ার্ডের পূর্নাঙ্গ কমিটি গঠন

সেখানেও প্রায় ১২ লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে গোডাউনের। অগ্নিকাণ্ডে ঘটনা দেখতে পাওয়া একব্যাক্তি জানান, ভোর বেলা আনুমানিক সাড়ে ৫টার দিকে দোকানের সামনে দিয়ে যাওয়ার পথে দেখতে পায় দোকানের পিছনে আগুন ধাও ধাও করে জ্বলছে,
পরে ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে আগুন নেবানোর চেষ্টা চালান কিন্তু আগুন নিয়ন্ত্রণে আসেনি পরে ফায়ার সার্ভিসের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আসে।

 

Facebook Comments Box

আরও খবর:

Sponsered content

AllEscort